বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

ঘোষনা :
  সম্পূর্ণ আইন বিষয়ক  দেশের প্রথম দৈনিক পত্রিকা   দৈনিক ইন্টারন্যাশনাল এর  পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা   । 
সংবাদ শিরোনাম :
রাষ্ট্রপতির পদত্যাগ ইস্যুতে সংবিধান, আইনী নৈরাজ্য ও অতীত ইতিহাস! শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতির মিথ্যাচার বনাম সাংবিধানিক সমাধান! সহায় সম্পত্তি পুণ্যের কাজে ওয়াক্ফ গঠন ও প্রাসঙ্গিকতা! শেকড়ের সন্ধানে সাঁইজির ধামেঃ লালন কি জাত সংসারে— রক্তাক্ত মাহমুদুর রহমানের কুষ্টিয়ায় আগমন বনাম দুধের মাছিদের আনাগোনা! জনপ্রশাসন, জেলা প্রশাসক ও স্যার সম্বোধন কতটা সংবিধান ও আইনসম্মত! ক্রেতা ঠকে গেলে বিক্রেতার বিরুদ্ধে যত আইনগত প্রতিকার! আইনে জামিন চর্চা বনাম বিচারকের পদত্যাগের দাবীতে আদালত প্রাঙ্গণে বিক্ষোভ! নিজ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের থেকেই ভিসি নিয়োগের অনুরোধ ইবি শিক্ষকদের সংবিধান সংস্কারঃ সংশোধন না-কি পুনর্লিখন? 
এবার দুদক তলব করল তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর তিন কর্মকর্তাকে

এবার দুদক তলব করল তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর তিন কর্মকর্তাকে

ইন্টারন্যাশনাল ডেস্কঃ এবার দুর্নীতি দমন কমিশন তলব তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (টিজিটিডিছিএল)-এর তিন কর্মকর্তাকে।এই তলব করা হয়েছে অবৈধভাবে কোটি কোটি টাকার সম্পদ অর্জনের অভিযোগে।

আগামী ২৮ ডিসেম্বর  সকাল ১০টায় দুদকে হাজির হওয়ার জন্য এই তিন কর্মকর্তাকে নোটিশ দেওয়া হয়েছে।

এই তিন কর্মকর্তা হলেন— তিতাসের গাজীপুর জোনের ডিএমডি (প্রকৌশল) আব্দুল ওয়াহাব তালুকদার, ব্যবস্থাপক প্রকৌশলী সুজাত আলী ও উপ-ব্যবস্থাপক (ক্রয়) মাহমুদুল আলম ওরফে তারেক শিকদার।

প্রাথমিক অনুসন্ধানে তাদের বিরুদ্ধে মাসে দুই কোটি টাকা করে আয়ের প্রমাণ মিলেছে বলে আজ সোমবার (২৬ নভেম্বর) দুদকের এক শীর্ষ কর্মকর্তা নিশ্চিত করেন।

নোটিশে তাদের আয়ের উৎসের নথিপত্র, আয়কর রিটার্নের ফটোকপি, তিন বছরের ব্যাংক স্টেটমেন্ট, সঞ্চয় ও দায়দেনা সংক্রান্ত নথিপত্রও দুদকে দাখিল করতে বলা হয়েছে। একই সঙ্গে তাদের স্ত্রী, সন্তান ও পরিবারের অন্য সদস্যদের নামে থাকা স্থাবর-অস্থাবর সম্পদের হিসাবও দাখিল করতে বলেছে দুদক।

গত ২০ নভেম্বর দুদকের উপপরিচালক তালেবুর রহমানের পাঠানো নোটিশে তিতাসের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার ধরনের অনিয়ম-দুর্নীতির অভিযোগ আনা হয়। অভিযোগগুলো হচ্ছে— ১. ঘুষ নিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেওয়া। ২. গ্রাহকের বিল কমানো। ৩. অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন না করা। ৪. অনুমোদন ছাড়াই বিচ্ছিন্ন গ্যাস লাইনে পুনঃসংযোগ দেওয়া।

 

এই সংবাদ টি সবার সাথে শেয়ার করুন




দৈনিক ইন্টারন্যাশনাল.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।  © All rights reserved © 2018 dainikinternational.com
Design & Developed BY Anamul Rasel